- নারী নির্যাতন

সিলেটের বিশ্বনাথে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ : ধর্ষক পলাতক

ডেস্ক নিউজ :: সিলেটের বিশ্বনাথের আশুগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের এসএসসি উত্তীর্ণ ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ঘটনার পর এবার ৫ম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলা সদরের পার্শ্ববর্তি একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। ঘটনার পর থেকে ধর্ষক পলাতক রয়েছে বলে জানা গেছে।

অভিযোগ উঠেছে বুধবার (২৬জুন) চৌধুরী গাঁও গ্রামের আবুল কাহার (২৮) নামের সিএনজি চালিত অটোরিকশা চালক ওই শিশুকে বাড়িতে একা পেয়েধর্ষণ করে। আবুল কাহার চৌধুরীগাঁও গ্রামের মৃত মরম আলীর ছেলে। ঘটনার পর রক্তাক্ত অবস্থায় মেয়েটির রিকশাচালক পিতাসহ পরিবারের সদস্যরা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে ওই ছাত্রী ওসমানী হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধিন রয়েছে।

ধর্ষণের ওই ঘটনাটিও ধামাচাাপা দিতে স্থানীয় মাতব্বররা চেষ্টা চালাচ্ছেন বলে মেয়েটির পিতা অভিযোগ করেছেন।

তিনি বলেন, দীর্ঘদিন থেকে তিনি গ্রামের এক যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে বসবাস করে আসছেন। বুধবার বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পর তার ঘরের পাশে থাকা টিউবওয়েল ঘরে নিয়ে তার মেয়েকে ধর্ষণ করে আবুল কাহার। পরে তিনিসহ পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় মেয়েটিকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ঘটনার পর থেকে আবুল কাহার এলাকা থেকে পালিয়েগেছে বলেও জানান তিনি।

বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, এ ঘটনাটি গুরুত্বের সঙ্গে দেখছি। অভিযুক্তকে আটকের চেষ্টা করা হচ্ছে।

TG Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *