- Rape

রাস্তা থেকে তুলে নিয়ে কলেজছাত্রীকে ধর্ষণ

পটুয়াখালী এক কলেজছাত্রীকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় সৈয়দ মারুফ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে এ ঘটনার পরই এই ছাত্রীর বাবা বাদী হয়ে মারুফ গাজীকে আসামি করে পটুয়াখালী সদর থানায় মামলা দায়ের করেন। পরে রোববার লঞ্চযোগে ঢাকায় পালানোর সময় মারুফকে গ্রেফতার করে পুলিশ।

মামলায় ধর্ষিতার বাবা উল্লেখ করেন, তিনি পরিবার নিয়ে শহরের একটি ভাড়া বাসায় থাকেন। তার মেয়ে পটুয়াখালী একটি কলেজের এইচএসসি পরীক্ষার্থী। শনিবার রাত সাড়ে ৮টার দিকে প্রাইভেট পরে বাসায় ফিরছিল তার মেয়ে। এ সময় মারুফ তার সহযোগীদের নিয়ে জোরপূর্বক অটোরিকশায় তুলে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে তার মেয়েকে ধর্ষণ করে।

এ সময় মারুফের বন্ধু রিমন সেই দৃশ্য মোবাইলে ভিডিও করে। পরে ধর্ষিতা ডাক-চিৎকার করলে স্থানীয়রা তাকের উদ্ধার করে। ওই রাতেই ধর্ষিতার বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

পটুয়াখালী সদর থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ধর্ষিতাকে উদ্ধার করে মেডিকেল রিপোর্ট সম্পন্ন করা হয়েছে। রোববার লঞ্চযোগে ঢাকায় পালানোর সময় আসামি মারুফকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

TG Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *