- Bangladesh

রাজধানীতে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন হয়রানি, গ্রেপ্তার ১

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন হয়রানিরাজধানীর খিলগাঁওয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় জুয়েল (৩৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

খিলগাঁও থানার পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তার জুয়েল খুনের মামলার অভিযোগপত্রভুক্ত আসামি। কয়েক মাস ধরে বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে নানাভাবে হয়রানি করে আসছিলেন তিনি। গত শনিবার বাসার সামনে ওই তরুণীর ওড়না ধরে টানাটানি করেছেন তিনি।

গতকাল সোমবার জুয়েলকে আদালতে হাজির করে ঘটনার রহস্য উদ্‌ঘাটনের জন্য পাঁচ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত আসামিকে তিন দিন পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন। এর আগে শনিবার তরুণীর মা বাদী হয়ে খিলগাঁও থানায় জুয়েলকে আসামি করে মামলা করেন। সেদিন রাতেই জুয়েলকে গ্রেপ্তার করা হয়।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, জুয়েলের বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ রয়েছে। ওই মামলায় জুয়েলের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেওয়া হয়েছে।

ওই ছাত্রীর মা বলেন, তাঁর মেয়ে সেদিন রাত আটটার দিকে বাসা থেকে বের হন। তখন জুয়েল ও তাঁর তিন সহযোগী তাঁর মেয়েকে হয়রানি করেন। মেয়ের চিৎকারে আশপাশের লোকজন এলে আসামিরা পালিয়ে যান। জুয়েল কয়েক মাস ধরে তাঁর মেয়েকে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিলেন।

আদালতে দেওয়া পুলিশের প্রতিবেদনে বলা হয়েছে, জুয়েল চিহ্নিত সন্ত্রাসী। সহযোগীদের নিয়ে রাস্তায় মেয়েদের উত্ত্যক্ত করে আসছিলেন। জামিন পেলে তদন্তে ব্যাঘাত ঘটাবেন জুয়েল। – প্রথম আলো

TG Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *