- সচেতনতা

বড়লেখায় হারপিক পানে স্কুলছাত্রীর আত্মহত্যা

লিটন শরীফ, বড়লেখা :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় হারপিক পান করে তামান্না বেগম তারিন (১৬) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। বুধবার (২৯ আগস্ট) বিকেল চারটার দিকে উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের জিনালপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে। নিহত তারিন নিজবাহাদুরপুর ইউনিয়নের জিনালপাড়া এলাকার আব্দুল মতিনের মেয়ে এবং চান্দগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে তামান্না বেগম তারিন পরিবারের সদস্যদের অগোচরে শৌচাগারে ঢুকে হারপিক পান করে। পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে তারিনকে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

নিহতের স্বজনদের দাবি, প্রায় দেড়মাস আগে তারিনকে জ্বিনে আছর করে। এরপর থেকে সে মানসিকভাবে বিপর্যস্থ ছিল। এ কারণে সে আত্মহত্যা করেছে।
লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকারী বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফ উদ্দিন বৃহস্পতিবার বিকেলে বলেন, ‘তারিনের পরিবারের সদস্যরা জানিয়েছেন, প্রায় দেড়মাস আগে তারিনকে জ্বিনে আছর করেছিল। এরপর থেকে মানসিকভাবে বিপর্যস্থ ছিল। অসংলগ্ন কথাবার্তা বলত। এজন্য সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের জন্য নিহতের পরিবারের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক বরাবরে আবদেন করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।’

TG Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *